Girl in a jacket

গৌরিপুরে প্রকাশ্যে বয়স্ক ও বিধবাসহ বিভিন্ন ভাতার কার্ড বিতরণ, গ্রহিতারা দারুন খুশি

0

ময়মনসিংহ প্রতিবেদক:
সোনার বাংলা মুজিব বর্ষে-সমাজকল্যাণ এগিয়ে চলে, প্রতিবন্ধী ভাতা প্রদান-শেখ হাসিনারই অবদান, বিধবা ভাতার প্রচলন, শেখ হাসিনারই উদ্ভাবন, শেখ হাসিনার মমতা-বয়স্কদের নিয়মিত ভাতা, শেখ হাসিনার বাংলাদেশ-ক্ষুধা হবে নিরুদ্দেশ, এসব শ্লোগান বাস্তবায়নে মুজিব জন্মশত বার্ষীকিতে ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশের অন্তর্গত ইউনিয়ন গড়ার লক্ষে গৌরীপুর উপজেলার ভাংনামারী ইউনিয়নের প্রকৃত গরীব, দুঃস্থ হতদরিদ্রদের বাছাইয়ের মাধ্যমে ২০১৯-২০অর্থ বছরের জন্য সরকারের বরাদ্ধকৃত বয়স্ক, বিধবাসহ বিভিন্ন ভাতার কার্ড স্বচ্ছ ও দুর্নীতিমুক্ত পরিবেশে উম্মুক্ত পরিবেশে উপযুক্ত সুবিধাভোগীদের মাঝে বিতরণ করা হয়েছে। সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসারের দিক-নির্দেশনায় ভাংনামারী ইউনিয়নের উন্নয়নের রুপকার জনপ্রিয় ইউপি চেয়ারম্যান ও আওয়ামিলীগ নেতা অধ্যাপক মফিজুন নূর খোকার সার্বিক তত্ত¡াবধানে উপযুক্ত সুবিধাভোগীদের এসব ভাতার কার্ড বিতরণ করেন। এসময় কোনো খরচ ও তদবির ছাড়াই প্রত্যাশিত ভাতার কার্ডটি পেয়ে কার্ড গ্রহিতারা চেয়ারম্যানের মাথায় হাত বুলিয়ে দোয়া ও আশির্বাদ করেন।

ভাংনামারী ইউনিয়ন পরিষদের প্রাঙ্গণে সমাজসেবা অধিদপ্তরের আয়োজনে ৮ই আগষ্ট শনিবার সকাল ১০টায় আনুষ্ঠানিকভাবে এই ভাতার কার্ড বিতরণ কর্মসুচীর উদ্বোধন করেন গৌরীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও যুবলীগ নেতা মোফাজ্জল হোসেন খাঁন ।

আনন্দ মোহন কলেজ কেন্দ্রীয় ছাত্র সংসদের সাবেক ভিপি ভাংনামারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা অধ্যাপক মফিজুন নূর খোকা উদ্বোধনী বক্তব্যে গণতন্ত্রের মানসকন্যা, উন্নয়নের রুপকার, বিশ্বসেরা প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার নেতৃত্বে আগামী দিনে মাদক, দুর্নীতি, অন্যায়-অত্যাচার, ক্ষুধা-দারিদ্র ও ভিক্ষুকমুক্ত আধুনিক, ইউনিয়ন বাস্তবায়নে ইউনিয়নবাসীর দোয়া ও সার্বিক সহযোগিতা প্রত্যাশা করেন।

এ সময় উপজেলা সমাজসেবার অফিসের প্রতিনিধি দোবশীষ, ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফজলে মাসুদ ও ইউপি সদস্যবৃন্দ এবং স্থানীয় রাজনৈতিক, সামাজিক, গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

উম্মুক্ত পরিবেশে ঘুষ, লেনদেন বিহীন পরিবেশে খুব সহজে ভাতার কার্ড হাতে পেয়ে বর্তমান সরকারের সফল প্রধানমন্ত্রী মহিয়সী নারী দেশরতœ শেখ হাসিনা ও ইউপি চেয়ারম্যানের প্রশংসা করেন সুবিধাভোগী গরীব হত দরিদ্ররা।

Share.

Comments are closed.