Girl in a jacket

গাজীপুরে করোনা রোগীদের জন্য দু’টি মাইক্রোবাস হস্তান্তর করলেন প্রতিমন্ত্রী

0

টি.আই সানি,গাজীপুর:

গাজীপুরে করোনা ভাইরাসের রোগী, চিকিৎসক ও নার্সদের জন্য দু’টি মাইক্রোবাস হস্তান্তর করেছেন যুব ও ক্রীড়া বিষয়ক মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। এ উপলক্ষ্যে সোমবার দুপুরে গাজীপুর শহরের সার্কিট হাউজে আয়োজিত এক অনুষ্ঠাণে তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে কোভিড-১৯ ডেডিকেটেড হাসপাতালের চিকিৎসক ও নার্সদের বহনের জন্য একটি এবং করোনা ভাইরাস সংক্রমণ পরীক্ষার নমূনা সংগ্রহের কাজে ব্যবহারের জন্য অপর একটি মাইক্রোবাসের চাবি হস্তান্তর করেন। স্থানীয় হান্নান গ্রæপের ব্যবস্থাপনায় এ গাড়ি দু’টি হস্তান্তর করা হয়। এছাড়াও তিনি চিকিৎসকসহ চিকিৎসা সংশ্লিষ্টদের মাঝে সুরক্ষা পোশাক পিপিই, মাস্ক ও হ্যান্ড গøাবসসহ বিভিন্ন সামগ্রী বিতরণ করেন। এসময় তিনি বিভিন্ন শিল্প কারখানার শ্রমিক-কর্মচারীদের করোনা ভাইরাস সংক্রমণ পরীক্ষার নমূনা সংগ্রহের জন্য মহানগরীর বোর্ডবাজার এলাকায় একটি নিরাপত্তা বুথ স্থাপনের ঘোষণা দেন।

গাজীপুরের জেলা প্রশাসক (ডিসি) এস এম তরিকুল ইসলাম, গাজীপুরের সিভিল সার্জন ডা. খায়রুজ্জামান, গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক ডা. খলিলুর রহমানসহ বিভিন্ন ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Share.

Comments are closed.