Girl in a jacket

গফরগাঁওয়ে সড়ক দূর্ঘটনায় নিহত ১ আহত ২

0

গফরগাঁও প্রতিনিধি:-

ময়মনসিংহের গফরগাঁওয়ে ২৬ ডিসেম্বর শনিবার সকাল ১০ টার দিকে ব্যাটারী চালিত অটোরিকসা নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পরে গেলে ঘটনাস্থলেই সাবিনা (৪০) নিহত হয়। আহত হয় আরও ২ জন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও শ্রীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ড্রাইভার পলাতক। আহতরা হলেন, আব্দুল লতিফ (৫০), সাইফুল ইসলাম (৪৫) ঘটনাটি ঘটে উপজেলার পাইথল ইউনিয়নের পিঠাগুড়ি ব্রীজের উত্তর পাশে।
পুলিশ ও স্থানীয়, সূত্রে জানা যায়, শনিবার সকাল ১০ টার দিকে গোয়ালভর এলাকার মৃত ফজলুল হকের স্ত্রী সাবিনা তিন সন্তানকে বাড়িতে রেখে গয়েশপুর বাজারে যাওয়ার উদ্দেশ্যে ব্যাটারী চালিত অটোরিকসায় উঠে। পথে পিঠাগুড়ি এলাকায় সুইচগেইট ব্রীজ মোড় ঘুরতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পরে যায়। ঘটনাস্থলেই সাবিনা নিহত ও ২ জন গুরুত্বর আহত হয়।
পাইথল ইউপি চেয়ারম্যান আক্তারুজ্জামান ঢালী জানান, ঘটনাস্থল থেকে পুলিশ লাশ উদ্ধার করেছে। সাবিনা বাজার করার জন্য বাড়ি থেকে গয়েশপুরের উদ্দেশ্যে আসছিল। পথিমধ্যে এই মর্মান্তিক দূর্ঘটনা ঘটে।
পাগলা থানার ওসি শাহিনুজ্জামান খান বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অটো ড্রাইভার পালিয়েছে।

Share.

Comments are closed.