Girl in a jacket

গফরগাঁওয়ে ভাইয়ের বিরুদ্ধে বিধবা বোনের ঘরে আগুন দেয়ার অভিযোগ

0

গফরগাঁও(ময়মনসিংহ)প্রতিনিধিঃ
গৃহপরিচারিকার কাজ করে জীবন চলে তার।নেই নিজের জমি, থাকেন অন্যের জমিতে ঘর বেঁধে। মাথা গুজার একমাত্র এই ঠাঁই টুকুও আগুনে পুড়ে ছাই হলো।তাও আবার আপন ভাইয়ের হাতেই।পথ ভ্রষ্ট ভাইকে পথে আনতে বুজাতে গিয়েছিলেন বিধবা নারী।তাতেই কাল হলো তার মাদক,চুরি ও ডাকাতি কাজে বাঁধা দেওয়ায় আপন ভাই আগুন লাগিয়ে দিলো তার ঘরে।
ঘটনাটি ঘটে সোমবার রাতে ময়মনসিংহের গফরগাঁও উপজেলার দুগাছিয়া গ্রামে।
স্থানীয় সূত্রে জানা যায়,গফরগাঁও ইউনিয়নের দুগাছিয়া গ্রামের কিতাব আলীর দুই সন্তান মর্জিনা খাতুন ও নুরু মিয়া।বিশ বছর যাবৎ মর্জিনা খাতুন ডাঃমোশারফের জায়গায় দুচালা ঘর করে বসবাস করছেন। পাঁচ বছর পূর্বে মর্জিনা খাতুনের স্বামী মারা যায়।ছেলে মেয়ে থেকেও নেই।একছেলে ও দুই মেয়ে পঞ্চগড়ে থাকে।মায়ের কোন খোজ খবর নেয় না। অসহায় মর্জিনা মানুষের বাড়ীতে গৃহপরিচারিকার কাজ করে তার জিবীকা নির্বাহ করেন।তারই আপন ছোট ভাই নুরু মিয়া নানান অপকর্মে(মাদক,চুরি,ডাকাতি) লিপ্ত থাকে।ভাইয়ের পথ ভ্রষ্টতা দেখে কষ্ট পায় মর্জিনা।ভাইকে পথে আনতে চালায় ব্যর্থ চেষ্টা।অসৎ কাজে বাধা দিতে গিয়ে নিজের মাথা গুজার ঠাই টুকুও হারালেন।ভাইকে অসৎকাজে বাধা দিতে গিয়ে আপন ভাই রাতের আধারে তার ঘরে আগুন ধরিয়ে দিলো।
মর্জিনা খাতুন বলেন,আমার ভাই আমার আশ্রয় টুকুও কেড়ে নিলো।তাকে খারাপ কাজ করতে নিষেধ করেছিলাম তাই সে আমারই ঘরে আগুন ধরিয়ে দিলো।আমি এখন থাকবো কোথায়।
ইউপি সদস্য রতন মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন খুবই দুঃখজনক ঘটনা।

Share.

Comments are closed.