Girl in a jacket

গফরগাঁওয়ে বেকার যুব মহিলাদের মধ্যে সেলাই মেশিন বিতরণ

0

গফরগাঁও(ময়মনসিংহ)প্রতিনিধিঃ

ময়মনসিংহের গফরগাঁওয়ে মানব সম্পদ উন্নয়ন ও আত্মকর্মসংস্থানের লক্ষে ৪০ জন বেকার যুব মহিলার মধ্যে সেলাই মেশিন বিতরণ করেছেন ইউপি চেয়ারম্যান মোঃসাইফুল ইসলাম।

আজ বৃহস্পতিবার দুপুরে রসুলপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে পরিষদের কার্যালয়ে এ বিতরণ অনুষ্ঠিত হয়।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের আহবায়ক রুহুল আমিন,আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক হাফেজ সাইফুল ইসলাম, ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ,ইউপি সদস্যবৃন্দ ওগণ্যমান্য ব্যক্তিরা।

সুবিধাভোগী রুমা বলেন,আমার পরিবারের লোকজন নিয়ে আমি অনেক কষ্টে দিন যাপন করছি।প্রশিক্ষণ গ্রহণ শেষে আমাকে একটি সেলাই মেশিন দিয়েছে। আমাদেরি এমপি বাবেল ভাই ও ইউপি চেয়ারম্যান সাইফুল ভাইয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।আমি মনেকরি আমার পরিবারের অবস্থা এই সেলাই মেশিনের মাধ্যমে পরিবর্তন করতে পারবো।

অপর এক সুবিধাভোগী নাসরিন বলেন,মহিলাদের ভাগ্য উন্নয়নে বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী কাজ করছেন।মহিলাদের ভাগ্য বদলালে দেশের ভাগ্য বদল হবে।প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দেয়ার পাশাপাশি আমাদের এমপি বাবেল ভাইয়ের প্রতি আমরা মহিলারা কৃজ্ঞতা প্রকাশ করছি।

ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম বলেন, ফাহমী গোলন্দাজ বাবেল এমপি মহোদয়ের পরামর্শক্রমে আমার ইউনিয়নের মহিলাদের আত্মনির্ভরশীল করতে এবং তাদের পরিবার অর্থনৈতিকভাবে সমৃদ্ধ করতে প্রশিক্ষণ ও সেলাই মেশিন বিতরণ করি।

Share.

Comments are closed.