Girl in a jacket

গফরগাঁওয়ে জনসচেনতা সৃষ্টিতে ক্যাম্পিং ও টিকা গ্রহণ

0

গফরগাঁও(ময়মনসিংহ)প্রতিনিধিঃ
কোভিট-১৯ টিকা গ্রহণে জনসচেনতা সৃষ্টিতে মঙ্গলবার(২মার্চ) ক্যাম্পিং ও টিকা গ্রহণের উদ্যোগ গ্রহণ করে ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার লংগাইর ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল আমিন বিপ্লব। ইউনিয়নের শতাধীক ব্যক্তি এ ক্যাম্পিংয়ের মাধ্যমে টিকা গ্রহণ করে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানায়,উপজেলায় বরাদ্দকৃত টিকা ২৪ হাজার ১৫১টি। সারা দেশে গত ৭ ফেব্রুয়ারি থেকে টিকা প্রদান কর্মসূচির শুভ সূচনা হলেও টিকা গ্রহণের হার অনেক কম পরিলক্ষিত হয় সমগ্র উপজেলায়। এপর্যন্ত টিকা গ্রহিতাদের মাঝে জ¦র,ব্যাথা,মাথা গুড়ানো ছারা কোন প্রতিক্রিয়া দেখা যায়নি।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডাঃ মাইনুদ্দিন খান মানিক বলেন,আমাদের বরাদ্দকৃত ভেকসিন শেষ করে আরও ভেকসিন বরাদ্দ করাতে চেষ্টা করছি। প্রতিটি ইউপি চেয়ারম্যান উদ্যোগী হলে টিকা গ্রহণ আরও বৃদ্ধি পাবে।এপর্যন্ত টিকা যারা গ্রহণ করেছেন তাদের কোন পাশর্^ প্রতিক্রিয়া দেখা যায়নি।ভয় নয় করোনা কে জয় করতে হবে।টিকা গ্রহণের কোন বিকল্প নেই।
ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল আমিন বিপ্লব বলেন,আমাদের মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ভেকসিন হিরো খেতাবে ভূসিত হন। করোনা প্রতিরোধে মাননীয় প্রধান মন্ত্রী ও আমাদের জাতীয় সংসদ সদস্য ফাহমী গোলন্দাজের ভূমিকা প্রশংসনীয়।আমাদের সাংসদ টিকা গ্রহণ করে গত ১০ ফেব্রুয়ারি। তিনি ওইদিনই জনপ্রতিনিধিদের নির্দেশ দেন প্রত্যেকের নিজ নিজ এলাকার লোকজনদের ভেকসিন নিতে। সেই নির্দেশনা বাস্তবায়নের লক্ষে আমার এলাকার লোকজনদের ক্যাম্পিংয়ের মাধ্যমে উদ্ভোদ্ধ করে আজকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসি। আজকে প্রায় শতাধীক টিকা গ্রহণ করেছে।আমার এই প্রচেষ্টা অব্যাহত থাকবে।

Share.

Comments are closed.