Girl in a jacket

করোনা টিকাদান কেন্দ্র পরিদর্শন করলেন মসিক মেয়র টিটু

0

মো.জাকির হোসেন, ময়মনসিংহ প্রতিনিধি।।
ময়মনসিংহ নগরীর সূয্যকান্ত (এসকে) হাসপাতালে স্থাপিত করোনা টিকাদান কেন্দ্রের ৩টি টিকা বুথ এবং ০১টি অনলাইন রেজিস্ট্রেশন সহায়তা কেন্দ্রের কার্যক্রম পরিদর্শন করেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু।
আজ সোমবার সকাল সারে ১০ টায় এ পরিদর্শন করেন। এ সময় টিকা গ্রহণকারীদের সাথে আলাপকালে তিনি বলেন, আমরা সৈভাগ্যবান করোনা টিকা আবিস্কারের পর দ্রুততম সময়ে এবং বিনামূল্যে করোনা টিকা নিতে পারছি। বিশ্বের ১৩০ টি দেশ এখনো করোনা টিকা তাদের দেশে দিতে পারেনি, যার মধ্যে অনেক দেশেই ধনী এবং ক্ষমতাবান। তাছাড়া, করোনা টিকা প্রদানেও বাংলাদেশ প্রশংসিত হচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রীর দূরদর্শী নেতৃত্বের জন্যই দ্রুততম সময়ে করোনা টিকা প্রাপ্তি এবং এত চমৎকার টিকা প্রদান কার্যক্রম পরিচালনা করা সম্ভব হচ্ছে।
ময়মনসিংহ সিভিল সার্জন ডা. মসিউল আলম বলেন, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের সুষ্ঠু এবং গোছালো করোনা টিকাদান এবং সচেতনতা কার্যক্রমের ফলে ময়মনসিংহ জেলার মধ্যে সিটি এলাকায় করোনা টিকা রেজিস্ট্রেশন এবং টিকা গ্রহণের পরিমান বেশি।
উল্লেখ্য, ময়মনসিংহ সিটি কর্পোরেশন আওতাধীন এলাকায় আজ সোমবার দুপুর পর্যন্ত করোনা ভ্যাকসিন রেজিস্ট্রেশন সংখ্যা প্রায় ৩৪ হাজার এবং টিকা গ্রহিতার সংখ্যা প্রায় ২৬ হাজার।
পরিদর্শনকালে আরো উপস্থিত ছিলেন প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এইচ কে দেবনাথ, নগর পরিকল্পনাবিদ মানস বিশ্বাস, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম, ময়মনসিংহ সিটি কর্পোরেশন এবং ময়মনসিংহ সিভিল সার্জন অফিসের কর্মকর্তা কর্মচারিবৃন্দ প্রমুখ।

Share.

Comments are closed.