Girl in a jacket

করোনা আক্রান্ত সার্জারী ডাক্তার সমিরন চন্দ্রনাথের থেমে নেই রোগী দেখা

0

জালালুর রহমান, মৌলভীবাজার জেলা প্রতিনিধিঃ

মৌলভীবাজারের জুড়ীতে সিলেটের করোনায় পজিটিভ সার্জারী ডাক্তার সমিরন চন্দ্রনাথ রোগী দেখেন প্রতি শুক্রবার জুড়ীর বদরউদ্দিন জেনারেল সেন্ট্রাল হসপিটাল, জাহাঙ্গীরাই বড়লেখা রোড।কোভিড-১৯
করোনা আক্রান্ত বলে শনাক্ত করা হয়েছে সার্জারী ডাক্তার সমিরন চন্দ্রনাথকে।তবুও তিনি থেমে নেই নিয়মিত রোগী দেখা আর অপারেশন কার্যক্রম।

সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজের একজন চিকিৎসক সহকারী অধ্যাপক টানা দুই বার করোনায় পজেটিভ হওয়া সত্বেও নিয়মিত রোগী দেখছেন এবং অপারেশন কার্জক্রম চলমান।এতে আক্রান্ত হচ্ছেন চিকিৎসা নিতে আসা রোগী ও তাদের আত্নীয়-স্বজনরা।
ওসমানি মেডিকেল কলেজের সার্জারী বিভাগের সহকারী অধ্যাপক হিসেবে কর্মরত রয়েছেন ওই ডাক্তার। চলতি মাসে দুইবার করোনায় পজেটিভ ধরা পড়ে তার সিলেট ওসমানি মেডিকেল  কলেজের পিসিআর ল্যাবে এ।বর্তমানে ওই ডাক্তার প্রতি শুক্রবার জুড়ীতে বদরউদ্দিন জেনারেল সেন্ট্রাল হসপিটাল এ  নিয়মিত রোগীদের দেখছেন এবং অপারেশন করেন।এতে আক্রান্ত হচ্ছেন চিকিৎসা নিতে আসা রোগী এবং তাদের আত্নীয় স্বজনসহ অসাধু প্রাইভেট হসপিটাল এর কর্তৃপক্ষরা।গত শুক্রবার ২৫সেপ্টেম্বর রোগী দেখেন সমিরন চন্দ্রনাথ বদরউদ্দিন জেনারেল সেন্ট্রাল হসপিটাল। এ ব্যাপারে জানতে অভিযুক্ত সমিরন এর মুঠোফোন এ কল দিলে তিনি বলেন, এই নাম্বার চেম্বারের বলে সাংবাদিককে ধন্যবাদ বলে তার মুঠোফোন বন্দ করে দেয়।এ ব্যাপারে জানতে চাইলে বদরউদ্দিন জেনারেল সেন্ট্রাল হসপিটাল এর ম্যানেজার গিয়াস জানান, প্রতি শুক্রবার এ ডাক্তার সমিরন চন্দ্রনাথ আসেন এই হসপিটাল এ কিন্থু ডাক্তার সমিরন চন্দ্রনাথ করোনা আক্রান্ত তা আমাদের জানা নাই গত ২৫ সেপ্টেম্বন ডাক্তার সমিরন রোগী দেখেছেন।

Share.

Comments are closed.