Girl in a jacket

কবি নজরুল বিশ্ববিদ্যালয়ে মহান বিজয় দিবস উদযাপিত

0

জহিরুল কাদের কবীর, ত্রিশাল
যথাযথ মর্যাদা ও উৎসাহ উদ্দীপনার সাথে দিনব্যাপী নানা কর্মসূচীর মধ্যদিয়ে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ^বিদ্যালয়ে মহান বিজয় দিবস-২০২০ উদযাপন করা হয়েছে।

দিবসটি উপলক্ষে ১৬ ডিসেম্বর বুধবার সকালে প্রশাসনিক ভবনের সামনে জাতীয় সঙ্গীতের সাথে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। এরপরে বিশ্ববিদ্যালয়ের ‘চির উন্নত মম শির’ ও ‘বঙ্গবন্ধু ভাস্কর্য’-এর বেদীতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। বিশ্ববিদ্যালয় পরিবারের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ কর্মসূচীতে নেতৃত্ব দেন ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান।

দিবসটি উপলক্ষে বঙ্গবন্ধু ভাস্কর্যের পাদদেশে সংক্ষিপ্ত বক্তব্য দেন বিশ^বিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান। কর্মসূচীতে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন ট্রেজারার প্রফেসর মো. জালাল উদ্দিন, বিশ^বিদ্যালয়ের কলা অনুষদের ডীন ও ১৬ডিসেম্বর মহান বিজয় দিবস উদযাপন কমিটি-২০২০-এর আহŸায়ক প্রফেসর ড. মোঃ সাহাবউদ্দিন, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) কৃষিবিদ ড. মোঃ হুমায়ুন কবীর, শিক্ষক সমিতির সভাপতি মো. নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক শাহ্জাদা আহসান হাবিব, কর্মকর্তা পরিষদের সভাপতি প্রকৌশলী জোবায়ের হোসেন, কর্মচারী পরিষদের সভাপতি জুনায়েদ কবির, শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জনাব রাকিবুল হাসান রাকিবসহ অন্যান্যরা।

শ্রদ্ধার্ঘ্য নিবেদন কর্মসূচীতে বিশ^বিদ্যালয়ের শিক্ষক সমিতি, বঙ্গবন্ধু নীল দল, কর্মকর্তা পরিষদ, কর্মচারী সমিতি, ডীন, হল প্রশাসন, কবি নজরুল বিশ্ববিদ্যালয় স্কুল, জাককানইবি শাখা ছাত্রলীগ, সাংবাদিক সমিতিসহ অন্যান্য সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনও পুষ্পস্তবক অর্পন করেন।

Share.

Comments are closed.