Girl in a jacket

ইয়াতিমদের মাঝে ঈদের নতুন পোষাক ও স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম বিতরণ

0

স্টাফ রিপোর্টার, দিগন্তবার্তা, ২ মে:-
ব্যতিক্রমধর্মী আয়োজনের মধ্য দিয়ে পাইওনিয়ার ডেন্টাল কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের প্রথম এলামনাই এসোসিয়েশনের লোগো উন্মোচন করা হয়েছে। এ উপলক্ষ্যে ১ মে শানিবার রাজধানীর একটি এতিমখানার শতাধিক এতিম শিশুর সাথে সংগঠনের সদস্যরা ইফতার করেন এবং ইয়াতিম শিশুদের মাঝে ঈদের নতুন পোষাক ও স্বাস্থ্য সুরক্ষার সরঞ্জাম বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন সংগঠনটির সভাপতি ডা: আসাফুজ্জোহা রাজ, উপদেষ্টা ডা: আব্দুল গফুর, সহসভাপতি ডা: শামসুজ্জামান, ডা: শামীম সুলতানা, ডা: হাসিবা চৌধুরী, ডা: নাসিমা খান, ডা: সেলিম সরকার, যুগ্ম মহাসচিব ডা: আমানউল্লা সরকার, ডা: সাইফুল ইসলাম, কোষাধক্ষ্য ডা: আব্দুল কাইয়ুম মিঞা, ডা: আরিফুল ইসলাম, ডা: সানি, ডা: জিয়াউর রহমান, ডা: রনি, ডা: রিয়াদ, ডা: সাজেদুল আসিফ, ডা: তুনক, ডা: সাইফুল্লাহ সারোয়ার, ডা: রিগান, ডা: সাদি, ডা: মইনুল ইসলাম, ডা: আসাদ প্রমুখ। ইফতারপূর্ব মোনাজাতে করোনার সংক্রমণ থেকে দেশ ও জাতির হেফাজত কামনা এবং পাইওনিয়ার ডেন্টাল কলেজের প্রয়াত পরিচালক ডা: জাহাঙ্গীর কবীর, রেহানা পারভীন, জামিউল হোসেন জামিরের রূহের মাগফিরাত কামনা করা হয়।
ইফতারপূর্ব আলোচনায় সংগঠনের সভাপতি ডা: মো: আসাফুজ্জোহা রাজ বলেন, কোন অসুস্থ প্রতিযোগিতায় না গিয়ে সকলকে ভালো কাজের প্রতিযোগিতায় অবতীর্ণ হতে হবে। কাঙ্খিত এলামনাই এর মাধ্যমে ভালো কাজের সাথে সকলকে ঐক্যবদ্ধভাবে সম্পৃক্ত হতে হবে। না হলে প্রত্যাশা পূরণ হবে না।
উল্লেখ্য,গত ২ এপ্রিল প্রথম বারের মতো রাজধানীর আর্মি গল্ফ ক্লাবের পাম ভিউ রেস্টুরেন্টে বিশাল পরিসরে পাইওনিয়ার ডেন্টাল কলেজ এলামনাই এসোসিয়েশন গঠিত হয়।

Share.

Comments are closed.