Girl in a jacket

আশরাফ সভাপতি-রাসেল সম্পাদক উপজেলা পরিষদ এসোসিয়েশন ময়মনসিংহ বিভাগীয় কমিটি গঠিত

0

জহিরুল কাদের কবীরঃ
ময়মনসিংহ বিভাগের  উপজেলা পরিষদের তরুণ মেধাবী চেয়ারম্যানদের বাছাই করে  বাংলাদেশ উপজেলা পরিষদ এসোসিয়েশন ময়মনসিংহ বিভাগীয় কমিটি গঠিত হয়েছে।

১লা অক্টোবর বৃহস্পতিবার ময়মনসিংহ জেলা পরিষদ ভাষা শহীদ আব্দুল জব্বার মিলনায়তনে এই উপলক্ষে আয়োজিত এক সভায় সর্ব সম্মতিক্রমে এই কমিটি গঠন করা হয়েছে । কমিটিতে ময়মনসিংহ সদর উপজেলা পরিষদের স্বনামধন্য চেয়ারম্যান তরুণ মেধাবী রাজনীতিবিদ ও জনবান্ধব উপজেলা পরিষদ চেয়ারম্যান  আশরাফ হোসাইনকে সভাপতি এবং ফুলপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউল করিম রাসেলকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। নব নির্বাচিত এই কমিটিকে আগামী পনের দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রে পাঠানোর জন্য  সভায় সিদ্ধান্ত নেয়া হয়েছে।  

এছাড়া নবগঠিত এই বিভাগীয় কমিটিকে আগামী একমাসের মধ্যে সকল জেলা কমিটি গঠন করার জন্য বলা হয়েছে। বিভাগীয় কমিটিতে সকল উপজেলা থেকে সদস্য রাখার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে এবং একই সাথে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদেরকে সমহারে কমিটিতে রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

এর আগে হালুয়াঘাাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহমুদুল হক সায়েম এবং গৌরীপুর থেকে নির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খানকে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ উপজেলা পরিষদ এসোসিয়েশন ময়মনসিংহ জেলা কমিটি গঠন করা হয়।

Share.

Comments are closed.