Girl in a jacket

আন্তর্জাতিক নারী দিবসে ময়মনসিংহে সাইকেল র‍্যালী

0

মো.জাকির হোসেন,ময়মনসিংহ প্রতিনিধি।।
আন্তর্জাতিক নারী দিবস ‍উপলক্ষ্যে ময়মনসিংহের  জয়নুল উদ্যানে বৈশাখি মঞ্চে  আলোচনা সভা ও নারীদের অংশগ্রহণে সাইকেল র‌্যালী আয়োজন করা হয়। 
সোমবার ( ৮ মার্চ) সকাল ১০ টায় ময়মনসিংহে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশন মেয়র মো: ইকরামুল হক টিটু।
প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, নারীদের সামনে যে দেয়াল তৈরি হয়েছে তা আমাদেরই সৃষ্টি। নানা কারণে তা তৈরি হয়েছে। কিন্তু আজ নারীদের মাঝে নতুন জাগরণ সৃষ্টি্ হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্বে সকল ক্ষেত্রে নারীদের পদচারণা বৃদ্ধি পাচ্ছে।
নারীদের অংশগ্রহণে সাইকেল র‌্যালীর আয়োজনকে মেয়র সাধুবাদ জানান এবং বলেন, নারীদের অংশগ্রহণে সাইকেল র‌্যালীর এ উদ্যোগ এবং স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ আমাদের আশাবাদী করে- এ সমাজ বদলে যাবে, আরও এগিয়ে যাবে।
অনুষ্ঠানে ময়মনসিংহ যুব নাগরিক সোসাইটির সভাপতি শুভ্র চক্রবর্তীর সভাপতিত্বে ও নারী দিবস উদযাপন কমিটির আহবায়ক শাহানাজ পারভিন শানু’র পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- জেলার অতিরিক্ত পুলিশ সুপার জয়িতা শিল্পী, জেলা নারী নির্যাতন প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক ও নারী উদ্যোক্তা সৈয়দা সেলিমা আজাদ, পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান প্রাণ আরএফএলের মার্কেটিং ম্যানেজার শরীফ রহমান ফাহিম।
ঢাকা রাউন্ড টেবিল ও ময়মনসিংহ যুব নাগরিক সোসাইটির উদ্যোগে এ আয়োজনে নারী সাইক্লিস্টসহ সুশীল সমাজের প্রতিনিধিবৃন্দ এবং আয়োজনের সহযোগী প্রতিষ্ঠানের প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

Share.

Comments are closed.